এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০, ১৭:৩১

আপডেট: ২৩ আগস্ট ২০২০, ১৭:৩৩

৪৯৪

শেয়ার:

তালা মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান

রবিবার (২৩ আগষ্ট) সকালে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহবিদ্যালয়ে করোনা ও আম্ফানে ক্ষতিগ্রস্ত ১৩০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় ৩ জন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে একটি করে স্ম্যার্ট ফোন প্রদান করা হয়।

News

শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের আয়োজনে এবং জাপানী ব্যবসায়ী ইয়োসিকি তাকাশিমা ও অত্র কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের অর্থায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এম এনামুল ইসলাম। অত্র কলেজের প্রাক্তন শিক্ষার্থী মায়া বসুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা বন কর্মকর্তা মো: মিজানুর রহমান, অত্র মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল এবং তালা থানার এস আই দেব কুমার দাশ। এসময় সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ'র পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৩ শত শিক্ষার্থীর মাঝে ফলজ, বনজ ও ভেষজ চারা বিতরণ করা হয়।


আম্পান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com