এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কলারোয়া প্রতিনিধি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ১৪:০১

আপডেট: ২২ আগস্ট ২০২০, ১৪:০১

১০৭৭ ২৬

শেয়ার:

ধানদিয়া স্কুলের সিনিয়র শিক্ষকের পিতার মৃত্যুতে এলাকায় শোক।

সাতক্ষীরা জেলার কলারোয়ার ধানদিয়া হাইস্কুলের সিনিয়র শিক্ষক প্রতাপ মুখার্জির পিতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।

News

গত২১শে আগষ্ট শুক্রবার সন্ধার দিকে ধানদিয়া হাই স্কুলের সিনিয়র শিক্ষক প্রতাপ মুখার্জির পিতা মাখন মুখার্জীর বার্ধক্য জনিত কারণে মৃত্যু হয়। তিনি দৃর্ঘ দিন বার্ধক্য জনিত কারণে শর্যাশায়ী ছিলেন গত কাল সন্ধার দিকে মাখন মুখার্জি পরোলোকগমন করে পৃথিবী থেকে চির বিদায় নেন ,আজ তরা শেষ কৃত্য সম্পন্ন করা হচ্ছে। এলাকার প্রিয় মুখ ছিলেন মাখন মুখার্জি তার মৃত্যুতে এলাকায় শোক বিরাজ করছে।

ধানদিয়া ইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র বৈদ্য সহ স্কুলের সকল শিক্ষক বৃন্দ প্রতাপ মুখার্জির পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

ধানদিয়া শ্বশান প্রাঙ্গনে মাখন মুখার্জির মৃত্যুতে উপস্থিত থেকে শোক প্রকাশ করেছেন জয়নগর ইউনিয়ন আইয়ামিলীগের সাধারণ সম্পাদক তাপস কুমার পাল,জয়নগর ইউনিয়নের ৩নং  ওয়ার্ডের ইউপি সদস্য জয়দেব সাহা, মনিরুজ্জামান মনি,মাষ্টার অমেলিন্দু ঘোষ প্রমুখ।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com