এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ১২:৩৭

আপডেট: ২২ আগস্ট ২০২০, ১২:৩৭

৫৬৩

শেয়ার:

উত্তরণের বাস্তবায়নে ওয়াশ মেলা অনুষ্ঠিত

বে-সরকারী সংস্থা উত্তরণ কর্তৃক বাস্তবায়িত ও নেদ্যারল্যান্ড সরকারের অর্থায়নে ওয়াই ওয়াশ এসডিজি প্রোগ্রামের ওয়াশ মেলা অনুষ্ঠিত হয়।

News

বৃহস্পতিবার (২০ আগষ্ট) সাতক্ষীরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের সুলতানপুর সরদার পাড়া, ৩ নং ওয়ার্ডের ডাঙ্গিপাড়া এবং ৯ নং ওয়ার্ডের রসুলপুরে উক্ত ওয়াশ মেলায় ৩ টি ওয়ার্ডের ৯৭ জন কমিউনিটির সাধারণ পুরুষ-মহিলা ছাড়াও সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, কাজী ফিরোজ হাসান, অনিমা রাণী ও শেখ শফিউদৌল্লাহ সাগর, বস্তি উন্নয়ন কর্মকর্তা মো: জিয়াউর রহমান অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উত্তরণ এর প্রোগ্রাম অফিসার (টি এন্ড এ) শেখ রুসায়েদ উল্লাহ। উত্তরণের নাজমা আক্তার, মো: মনিরুজ্জামান ও এসএম চাতক এ সময় উপস্থিত ছিলেন। এ সময় মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে হাত ও কলস ধোয়ার প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়।


ওয়াশ মেলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com