এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ১২:০৬

আপডেট: ২২ আগস্ট ২০২০, ১২:০৬

৫৬১

শেয়ার:

তালায় ৮৭৬ পরিবারের মাঝে ভোগ্যপণ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

সাতক্ষীরার জেলার তালায় করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় উপজেলার ১২ টি ইউইনিয়নের ৮৭৬ হতদরিদ্র পরিবারের মাঝে ভোগ্যপণ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

News

(বৃহস্পতিবার (২০ আগষ্ট) ইউএনডিপি'র আওতায় স্বপ্ন প্রকল্পের মাধ্যমে সিটি ব্যাংক এর অর্থায়নে ও বে-সরকারী সংস্থা সুশীলনের ব্যবস্থাপনায় তালা উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদে উক্ত ভোগ্যপণ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ছাড়াও বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বপ্ন প্রকল্পের জাতীয় প্রকল্প ব্যবস্থাপ ড. কাজল চ্যাটার্জী, সুশীলনের উপ-পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান, এরিয়া ম্যানেজার আবু জাফর সিদ্দিক মিলন, পিও মহসীন আলম, সেন্টার ম্যানেজার সুকুমার মন্ডল, জিএম নুর মোহাম্মাদ সহ সংশ্লিষ্ট ইউপি সচিবগণ, ইউপি সদস্যবৃন্দ, সুশীলনের বিভিন্ন পর্যায়ের কর্মীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় প্রতিটি প্যাকেটে ১২ কেজি চাল, ৬ কেজি আটা, ৩ কেজি ডাল, ২ লিটার তেল, ২ লিটার চিড়া, ৫ কেজি সুজি, ১ কেজি চিনি, ১ কেজি লনণ, ৬ টি সাবান, ৭ টি মাস্ক, ১ টি হ্যান্ডস্যানিটাইজার সহ মোট সাড়ে ২৬ কেজি পরিমাণ মালামাল প্রদান করা হয়। উল্লেখ্য, প্রতিটি ইউনিয়নে ৭৩ জন করে তালা উপজেলার ১২ টি ইউনিয়নে হত দরিদ্র সর্বমোট ৮৭৬ পরিবারের মধ্য উক্ত ভোগ্যপণ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com