এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০, ১৯:২৮

আপডেট: ২০ আগস্ট ২০২০, ১৯:২৮

৫১৫

শেয়ার:

তালার লুৎফর নিকারীর মৃত্যু: শরীরে মারপিট বা আঘাতের চিহ্ন মেলেনি

সাতক্ষীরা জেলার তালার আলোচিত লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে, না কি? তার স্ট্রোক বা অন্য কোন কারণে মৃত্যু হয়েছে- সে সম্পর্কে এখনই নিশ্চিত হওয়া সম্ভব না হলেও তার শরীরে দৃশ্যত এবং ময়না তদন্তের সময় কাটার পর কোন মারপিটের বা আঘাতের চিহ্ন পায়নি মেডিকেল টিম।

News

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত দ্য এডিটরসকে বলেন, লুৎফর নিকারীর ময়না তদন্তের চুড়ান্ত রিপোর্ট পেতে মাস খানেক সময় লাগতে পারে। ভিসেরা এবং হিস্ট্রো প্যাথলজিক্যাল পরীক্ষা সময় সাপেক্ষ ব্যাপার। রিপোর্টগুলো আসলে লুৎফর নিকারীর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে তার শরীরে দৃশ্যত এবং ময়না তদন্তের সময় কাটার পর কোন মারপিটের বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।তবে, নিহতের পরিবারের অভিযোগ, ২৫ লাখ টাকার বিনিময়ে ময়না তদন্ত রিপোর্ট পাল্টে দেওয়া হয়েছে।


যদিও বিষয়টি উড়িয়ে দিয়ে সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, এখনো ময়না তদন্তের পূর্ণাঙ্গ রিপোর্টই আসেনি। এ বিষয়ে মামলা বিচারাধীন। কেউ যদি এমন অভিযোগ করে তবে তাকে চ্যালেঞ্জ করে আদালতের মাধ্যমে অভিযোগ প্রমাণ করতে হবে।


প্রসঙ্গত, সোমবার রাত সাড়ে ৯টার দিকে তালা সদরের জেয়ালানলতা গ্রামের লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী নলবুনিয়া বিলের সরকারি খালে মাছ ধরছিলেন। তার পাশেই তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মৎস্য ঘের রয়েছে। ওই মৎস্য ঘেরের কর্মচারী ঘের থেকে মাছ চুরির অভিযোগে সেলিম নিকারীকে আটক করে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে খবর দেয়। সরদার মশিয়ার রহমান ঘটনাস্থলে পৌঁছুলে ঘের কর্মচারীরা সেলিম নিকারীকে মারপিট করে। খবর পেয়ে সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী ছেলেকে বাঁচাতে ঘটনাস্থলে যায়। এ সময় লুৎফর নিকারীকেও মারপিট করা হয় এবং এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ।


এ ঘটনায় তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে সেলিম নিকারী। মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেফতার করা হয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com