এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০, ১৭:২৩

আপডেট: ১৯ আগস্ট ২০২০, ১৭:২৩

৫০২

শেয়ার:

পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় এলাহী বক্স (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ আগষ্ট) দুপুর ২.৩০ মিনিটে পাটকেলঘাটার ভৈরবনগর সাতক্ষীরা মড়াসড়কের কেয়া ফুড ইন্ড্রাষ্ট্রিজ এর সামনে এ দূর্ঘটনা ঘটে।

News

নিহত ঐ ব্যক্তি পাটকেলঘাটার বড়কাশিপুর গ্রামের মৃত হারুণ অর রশিদের ছেলে। জানা যায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনাগামী  একটি ট্রাক (ঢাকা মেট্র-ট-১৮-১৯৭১) ভৈরবনগর কেয়া ফুড ইন্ড্রাষ্ট্রিজ এর সামনে পৌছা মাত্র  এলাহী বক্সে নামের ঐ বৃদ্ধকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় ঘাতক ট্রাকটি রেখে ড্রাইভার ও তার হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।  এব্যাপারে একজন প্রত্যক্ষদর্শী ভৈরব নগরের এক বাসিন্দা মাহবুবুর রহমান জানান, নিহত ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি মিঠাবাড়ী তার মেয়ের বাড়ীতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ী যাওয়ার সময় সাতক্ষীরা মহাসড়কের ভৈরব নগর মোড়ে পৌছা মাত্র তার পিছন থেকে  সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ট্রাক চাপা দেয়। 

উপপরিদর্শক এস আই সুব্রত কুমার সাহা জানান, নিহতের লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করে পাটকেলঘাটা থানায় নেওয়া হয়েছে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনাটি নিশ্চিত করে জানান, এ বিষয়ে হাইওয়ে পুলিশকে অবগত করা হয়েছে তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেব।


এক্সিডেন্ট।

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com