এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০, ১৫:৪৯

আপডেট: ১৯ আগস্ট ২০২০, ১৫:৪৯

৪৫৬

শেয়ার:

তালা উপজেলা চেয়ারম্যানের ২ পুত্র সহ চারজনের করেনা সনাক্ত মোট আক্রান্ত ১৩৪

তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের ২ ছেলে সহ নতুন করে ৪ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে ।

News

নতুন  আক্রান্ত ব্যক্তিরা হলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, তার পুত্র সজল ঘোষ ও স্বচ্ছ ঘোষ এবং উপজেলার জেয়ালা নলতা গ্রামের মোঃ সোহেল হোসেন। বুধবার দুপুরে (১৯ আগষ্ট) উপজেলা  স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও  ডাঃ অতনু কুমার ঘোষ জানান, এ পর্যন্ত উপজেলায় ৩০ নারীসহ মোট ১৩৪ জন করোনা পজিটিভ রোগি সনাক্ত হয়েছে।  সুস্থ হয়েছে ২৭ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের। তিনি আরও জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন করার জন্য সংক্লিষ্ট প্রশাসনকে জানানো হয়েছে। 

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, থানা পুলিশের কুইক রেসপন্স টিমের সদস্যরা করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com