এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০, ১২:২৫

আপডেট: ১৭ আগস্ট ২০২০, ১২:২৫

৪৬৭

শেয়ার:

খলিষখালীতে করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়ীতে প্রধান মন্ত্রীর উপহার বিতরণ

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালী ইউনিয়নের দুধলাই গ্রামের করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়ীতে খলিষখালী ইউনিয়ন পরিষদের উদ্যেগে প্রধান মন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে ।

News

রবিবার (১৬ আগষ্ট) সকালে আক্রান্ত ব্যক্তির বাড়ী সহ আশ পাশের লকডাউন করা ১০ টি পরিবারকে প্রধান মন্ত্রীর উপহার চাল পৌছে দেয়া হয়। এসময় খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবূ মুসা ও গ্রাম্য পুলিশ করোনায় আক্রান্তের পরিবারের জন্য ৩০ কেজী চাল ও লকডাউন করা ১০ টি পরিবার প্রতি ১০ কেজী করে চাল পৌছে দেন। জানা যায়, খলিষখালী ইউনিয়নের দুধলী গ্রামের মৃত আদম মোড়লের ছেলে সোহরাব মোড়ল (৩৮) বৃহস্পতিবার ১৩ আগষ্ট করোনার রিপোর্টে পজিটিভ আসে। তালা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেন। পাটকেলঘাটা থানা পুলিশ কর্তৃক তার বসত বাড়ী সহ আশপাশের ১০ টি বাড়ী লকডাউন ঘোষনা করে দিয়ে আসেন।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com