এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০, ১৮:১৬

আপডেট: ১৬ আগস্ট ২০২০, ১৮:১৬

৪৮৭

শেয়ার:

তালা হাসপাতলে চিকিৎসা নিতে আসা রোগিদের হয়রানীর দায়ে এক ব্যক্তির কারাদন্ড

সাতক্ষীরার তালা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা রোগিদের হয়রানি আর নাজেহালের দায়ে মো: রফিকুজ্জামান (৪৫) নামের এক ব্যক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

News

রবিবার (১৬ আগষ্ট) বেলা ১ টার দিকে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও তালা উপজেলা নির্বহী অইফসার মো: ইকবাল হোসেন এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত রফিজুজ্জামান তালা উপজেলার আটারই গ্রামের শেখ এলাহী বক্সের পুত্র। জানা গেছে, বেশ কিছুদিন যাবত একদল দালাল চক্র তালা হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা নারী-পুরুষদের হয়রানী ও বিভিন্নভাবে নাজেহাল করে আসছিল। রবিবার সকালে মো: রফিজুজ্জামান নামের ঐ ব্যক্তি হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা কয়েকজনকে হয়রানী করার সময় পুলিশ তাকে আটক করে। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও তালা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন দন্ডবিধি ২৯১ ধারা মোতাবেক তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। তালা থানার  অফিসার ইনচার্জ (ওসি) মো: মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত রফিকুজ্জামানকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com