এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০, ১৬:২৩

আপডেট: ১৫ আগস্ট ২০২০, ১৬:৪৩

৫৮২

শেয়ার:

রায়পুর পৌর আ,লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী আজ।

News

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষীপুরের রায়পুর পৌর আ,লীগের উদ্যোগে পবিত্র কোরআন খতম, দোয়াও আলোচনা সভা অনুষ্ঠিত। দোয়া ও মোনাজাত পেশ করেন রায়পুর ঐতিহ্য বাহী বড় মসজিদে জুম্মার খতিব মাওলানা মুফতি আবদুল ওয়াদুদ সিদ্দিকী।  সভায় সঞ্চালনা করেন রায়পুর পৌর আওয়ামী লীগের সদস্য পীর জাদা সৌরভ হোসেন মিশোরী। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন  রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ। 

সভায় বক্তব্য রাখেন রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, কাউন্সিল জাকির হোসেন নোমান,  যুগ্ন আহবায়ক নিজাম উদ্দিন, আইনুল কবির মনির, পৌর মহিলা লীগ নেএী কোহিনুর বেগম।  এ ছাড়া ও আরো উপস্থিত ছিলেন রায়পুর পৌর সভার সকল ওয়ার্ড আওয়ামী লীগ ছাএলীগ নেতৃবৃন্দ। সভা শেষে একটি র‍্যালি রায়পুর পৌর আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু করে রায়পুরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার রায়পুর  পৌর আওয়ামী লীগের কার্যালয়ে এসে সমাপ্তি ঘটে।


শোক দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com