এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০, ১৪:১০

আপডেট: ১৫ আগস্ট ২০২০, ১৪:১০

৪৫৪

শেয়ার:

পাটকেলঘাটায় করোনা আক্রান্ত হয়ে এক নারীর মৃৃত্যু

পাটকেলঘাটায় করোনা ভাইরাস(কোভিড-১৯) আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পান্না রানী (৬০) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

News

শুক্রবার (১৪আগস্ট)রাতে তিনি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মৃৃত্যু বরন করেন । তিনি পাটকেলঘাটাএলাকার লাবন্যকুমারের স্ত্রী।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা.মানস কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান,গত (১৩ আগস্ট) জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তিনি  । আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি গত কাল  সন্ধ্যা সাড়ে ৭ টায় মারা যান। 

মেডিকেল অফিসার ডা.মানস কুমার মন্ডল আরও জানান, স্বাস্থ্য বিধি মেনে তার মরদেহ সৎকারের অনুমতি দেয়া হয়েছে।ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, কোভিড আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন মোট ২৭ জন।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com