এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১০ আগস্ট ২০২০, ১৯:৪১

আপডেট: ১০ আগস্ট ২০২০, ১৯:৪১

৪০ ৭১২

শেয়ার:

পাটকেলঘাটায় অবৈধভাবে বিদ্যুৎ লাইনের খুটি অপসারন করতে গিয়ে অপসারণকারী আটক

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় অবৈধভাবে বিদ্যুৎ লাইনের খুটি অপসারন করতে গিয়ে ২ ঠিকাদার কর্মী পল্লীবিদ্যুৎসমিতি লাইনম্যানের হাতে আটক হয়েছে বলে জানা গেছে।

News

ঘটনার বিবরনে জানা যায়, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন তৈলকুপী গ্রামে অবৈধভাবে খুটি  অপসারনের জন্য    একটি চক্র দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছিল । তারা কৌশালে পল্লী বিদ্যুৎ সমিতিকে  অবহিত না  করে  গ্রাহকদের কাছ থেকে  হাতিয়ে নিচ্ছে মোটা অংকের অর্থ । তৈলকুপি  গ্রামের স্থানীয় বাসিন্দা  রিপন সরদার ও শরিফুল ইসলাম জানায়, আজ সোমাবার  (১০ আগষ্ট) সকাল ১০টার সময়  তৈলকুপী গ্রামের খালেক গাজীর পুত্র শহিদ গাজী (২৬) ও আবু সাইদ গাজী (২২) আকরাম সরদারের বাড়ির পাশে থেকে একটি খুটি  অবৈধভাবে অপসারণ করার লাইনম্যান   শাহিন, নাসিরউদ্দীন ও আনন্দ কুমারকে দেখতে পেয়ে পল্লী বিদ্যু আফিসে খবর দেয়। অতপর ঘটনাস্থলে   

সমিতির এ জি এম শিশির এসে তাদের  নিয়ে  আলোচনায় বসে । আমরা এই বিষয়ে একটি জেনারেল ম্যানেজার বরাবর লিখিত অভিযোগ করেছি। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ যথাযথ ব্যাবস্থা নিবে বলে আমাদের আসস্থ করেছেন।

তারা আরও জানায়,  ইতিমধ্যে  কিছু দালাল অবৈধ অর্থের বিনিময়ে  ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে। 

বিষয়টি নিয়ে সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সন্তোষ কুমার সাহার কাছে  জানতে চাইলে তিনি জানান, বিষয়টি তদন্ত পূর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।


পল্লীবিদ্যুৎ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com