এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১০ আগস্ট ২০২০, ০৫:২৭

আপডেট: ১০ আগস্ট ২০২০, ০৫:২৭

৪২ ৬৭৮

শেয়ার:

পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনার ২ মটরসাইকেল আরহী নিহত

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ২ মটরসাইকেল আরহী নিহত হয়েছে।

News

ঘটনাটি ঘটেছে রবিবার(৮আগষ্ট)রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পাটকেলঘাটা থানার মির্জাপুর বাজার সংলগ্ন শশ্মানঘাটা নামক স্থানে। নিহতরা হল খুলনা জেলার দীঘলিয়া উপজেলার ব্রহ্মগাথী গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে  মোঃ শাকিব হোসেন(২৮) অপরজন হল একই জেলার  বঠিয়াঘাটা উপজেলার আব্দুল লতিফ মোল্লার ছেলে আবু লিটু মোল্লা(২৭)

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, আজ রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে ঐ দুই যুবক  ইন্ডিয়ার ইয়ামা ফিজার( ১৫০সিসি)

মোটরসাইকেল যোগে খুলনা থেকে সাতক্ষীরা  আসছিলেন। এ সময় খুলনা সাতক্ষীরা মহাসড়কে মির্জাপুরের শশ্মানের সামনে মটরসাইকেল  নিয়ন্ত্রন হারিয়ে একটি দাঁড়ানের  ট্রাকের পিছনে ঘাক্কা মারলে পড়ে গিয়ে   ঘটনাস্থলে  ঐ দুই যুবক  নিহত হয়। তারা আরও জানান, নিহত ঐ দুই যুবক খুলনা আবু নাছের হাসপাতালের হিসাবরক্ষক ও  সহকারি হিসাবরক্ষক  পদে কর্মরত ছিল।

পাটকেলঘাটাথানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনাটি নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যান্ত হাইওয়ে পুলিশ ঘাতকট্রাক ও মটরসাইকেলটি জব্দ করে নিয়ে যায়।


এক্সিডেন্ট।

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com