এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০৩ আগস্ট ২০২০, ২৩:০৭

আপডেট: ০৩ আগস্ট ২০২০, ২৩:০৭

৫১৮

শেয়ার:

লক্ষ্মীপুরে VBD এর উদ্যোগে ঈদ উপলক্ষে মাংস বিতরণ।

News

ত্যাগ এর ঈদ ঈদুল আযহা। এই ঈদের সাথে কুরবানী বিষয়টি ওতোপ্রোতো ভাবে জড়িত ৷ কিন্তু সমাজের এমন অনেক নিম্নবিত্ত মানুষ রয়েছেন যারা এই মহান কাজের অংশীদার হতে পারেন না । করোনার এই দুর্যোগে সমাজের নিম্ববিত্তরা খুবই অসহায়ের জীবনযাপন করছেন।  ঈদ শুধু নিজেকে খুশি থাকার নাম নয় ঈদ হচ্ছে এই খুশিকে সবার মাঝে ছড়িয়ে দেওয়া৷ ঈদের এই খুশিকে সবার সাথে ভাগাভাগি করে নিতেই "ভলান্টিয়ার ফর বাংলাদেশ"(VBD) লক্ষীপুর জেলা আয়োজন করে " Share Happiness of Eid " নামক ইভেন্ট,এই ইভেন্ট এর মাধ্যমে পুরো জেলার অসচ্ছল কিছু মানুষ এর মুখে হাসি ফুটানোর চেস্টা করেছেন এই স্বেচ্ছাসেবী সংগঠন।

ঈদের দিন শনিবার বিকাল থেকেই মাংস সংগ্রহ এর কাজ এবং রবিবার উক্ত জেলার অনেক হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়৷ 

যাদের কঠোর পরিশ্রমে এই ইভেন্ট সফল হয় তারা হলেন রাকিব আল হাসান, সাজ্জাদ হোসেন,ইয়াছিন আরাফাত, নুরউদ্দিন জাবেদ, নাসির আল ইমরান, মিহান, জাহিদ হাসান, সামিদুল আরেফিন   সহ আরো অনেকে ভলান্টিয়ার।


ঈদ মানে আনন্দ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com