এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০৩ আগস্ট ২০২০, ১০:২১

আপডেট: ০৩ আগস্ট ২০২০, ১০:২১

৬৯৫ ১৫

শেয়ার:

শোক সংবাদ

News

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার নগরঘাটা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও হাজরাতলা গ্রামের অভিভাবক, আবু বক্কর আনছারী (৬৮) স্ট্রোক জনিত কারনে মারা গেছেন (ইন্না....রাজিউন)। রবিবার (২ আগস্ট) রাত ৮ টায় সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশন  হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি নগরঘাটা গ্রামের মৃত আব্দুল লতিপের ছেলে। নিহতের বড় ছেলে হারুন হোসেন জানান, আমার আব্বার রবিবার সকালে হাটাৎ বুকে ব্যাথা শুরু হলে সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসারত অবস্থায় রবিবার রাত ৮ টায় তিনি মারা যান। মৃত্যুকালে  আবু বক্কর আনছারী ২ ছেলে, ১ স্ত্রী ,২ ভাই, ৪ বোন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল ১০ টায় নিহতের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এবং সকাল ১০:২০ মিনিটে দাফন সম্পন্ন হয়।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com