এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০২ আগস্ট ২০২০, ১৭:১৮

আপডেট: ০২ আগস্ট ২০২০, ১৭:১৮

৬০২

শেয়ার:

পাটকেলঘাটায় বাস ও মটরসাইকেল সংঘর্ষে আহত- ৩

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় যাত্রীবাহী বাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মটরসাইকেল আরাহী গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে ।

News

আহতরা হল থানার নগরঘাটা গ্রামের রফিকুল শেখের ছেলে  রায়হান শেখ(২৪), একই এলাকার  আমিরুল শেখের ছেলে  ইমরান হোসেন(১৮) ও আবুল হোসেন মোড়লের ছেলে  নাইম হোসেন(১৫)। প্রত্যক্ষদর্শী ও  পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে  জানা যায়, আজ রবিবার(২ আগষ্ট) দুপুর আনুমানিক ২টা ৩০মিনিটে  

৩ জন   মটর সাইকেল যোগে  ঈদে ঘুরাঘুরির জন্য কেশবপুরে  উদ্দেশ্যে যাচ্ছিল । এরপর তারা  পথিমধ্যে মির্জাপুরের শাপলা ফিলিং স্টেশন থেকে পেট্রাল নিয়ে হাইওয়ে রোড়ে উঠার সময় বিপরীত দিক থেকে আসা  সাতক্ষীরাগামী একটি বাস(সিলট-জ-১১-০৮৩৫) তেল নেওয়ার উদ্দেশ্যে একই ফিলিং স্টেশনের  ভিতরে আসার সময় মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময়  সময় মটরসাইকলটি দুমড়ে-মুচড়ে যায় ও আরাহীরা ছিটকে পড়ে গুরুতর আহত হয়। 

স্থানীয়রা  তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে নিয়ে আসলে সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে  সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শেষ খবর পাওয়া পর্যান্ত রায়হান শেখ ও ইমরান শেখের  অবস্তার অবনতির কারনে তাদেরকে খুলনা মেডিকেলে হস্তান্ত করা হয়েছে । 

এদিকে স্থানীয় কিছু লোক বাসটি ঘাওয়া করে  মেল্লেকবাড়ি বাজার থেকে    ঘাতক বাস ও চালক  সহ আটক করে  থানায় সেপার্দ করে। চালক যশোর জেলার কেশবপুর উপজেলার  আলতাপোল গ্রামের মৃত কানাইলাল মল্লিকের ছেলে  বিধান মল্লিক(৫৫)।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান,ঘাতক বাসটি জব্দ করা হয়েছে ও  চালক থানায় আটক রয়েছে । তিনি আরও জানান,   তবে এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি।


এক্সিডেন্ট।

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com