এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০, ১৯:১৮

আপডেট: ৩১ জুলাই ২০২০, ১৯:১৮

৫৯১

শেয়ার:

ঈদুল আযহার শুভেচ্ছে জানিয়েছেন খলিষখালী ইউপি চেয়ারম্যান

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার খলিষখালী ইউনিয়ন বাসি সহ তালা উপজেলার সকল ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল আযহার প্রিতি ও শুভেচ্ছা জানিয়েছেন ৯ নং খলিষখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাংবাদিক মোজাফফর রহমান।

News

সাংবাদিক মোজাফফর রহমান বলেন,  আমি আমার  ইউনিয়নবাসী সহ সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা,  অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি,  সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে ঈদ-উল হলো ত্যাগের উৎসব।

বারবার ফিরে আসে ঈদ,  একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা,  সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।


ঈদ মোবারক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com