এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০, ১৯:০৭

আপডেট: ৩১ জুলাই ২০২০, ১৯:০৭

৪৯৫

শেয়ার:

সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে ৩জনের মৃৃত্যু

সাতক্ষীরায় আশাশুনিতে সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে অক্সিজেনের অভাবে এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে।

News

শুক্রবার (৩১ জুলাই) সকাল ৯টার দিকে জেলার  আশাশুনি উপজেলার পুঁইজালা গ্রামে এ  ঘটনাটি  ঘটে।মৃত ব্যাক্তিরা হলেন আশাশুনি উপজেলার  পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে মদন দাস (৩০)।

স্থানীরা  জানায়, আজ সকালে  সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস কাজ শুরু করেন। সকাল ৯টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা  ও তার ভাই তপন সানা সেফটি ট্যাংকের ভিতরে নামেন ।কিছুক্ষন  পর তাদের  কোন সাড়া না পাওয়ায় স্থানীয়রা  তাদের উদ্ধার করে 

স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুরে  সাতক্ষীরা সদর হাসপাতালে আনলে সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাদেরকে  মৃত বলে ঘোষণা করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ  গোলাম কবীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com