এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ২০:১৬

আপডেট: ৩০ জুলাই ২০২০, ২০:১৬

৪৬৭

শেয়ার:

জয়নগর ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে

সাতক্ষীরা জেলার কলারোয়ার ১নং জয়নগর ইউনিয়ন পরিষদ হল রুমে আনুষ্ঠানিক ভাবে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়।

News

৩০শে জুলাই বৃহস্পতিবার সকালে সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক আহম্মদ টিপুর সঞ্চালনায় জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সহযোগিতায় জয়নগর ইউনিয়ন পরিষদ হলরুমে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অথিতী হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনির- উল- গীয়াস তিনি তার বক্তব্যো বলেন পুলিশ জনগনের বন্ধু এই প্রত্যায়ে সকল পুলিশ সদস্যকে সত্য ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে সেই সাথে পুলিশি সেবা গ্রহন ও প্রদানের ক্ষেত্রে কোন প্রকার হয়রানী,  দূর্নিতি ও উৎকোচ আদান প্রদানের সাথে সম্পৃক্ত থাকলে বিভাগীয় তদন্তের মাধ্যমে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে। তিনি আরও বলেন মাদকের বিরুদ্ধে কঠোর হুসিয়ারি দিয়ে বলেন মাদক ব্যাবসায়ী ও মাদক সেবিদের তালিকা তৈরী করার জন্য নির্দেশ দেন এবং বলেন গ্রাম গঞ্জের প্রতিটি মোড়ে হাটবাজারে তাদের ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে যাতে সামাজীক নেতৃত্ব ও সমাজের কোন কাজে অংশগ্রহন করতে না পারে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক বুরহান উদ্দিন ,সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু, জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু,জয়নগর ইউনিয়ন আওয়ামিলিগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান প্রমুখ।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com