এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ২০:১৩

আপডেট: ৩০ জুলাই ২০২০, ২০:১৩

৫০৭

শেয়ার:

অল্পের জন্য জীবন বাঁচলো জয়নগর ইউপি চেয়ারম্যান বাবুর।

News

অল্পের জন্য জীবন বাঁচলো জয়নগর ইউপি চেয়ারম্যান বাবুর। কলারোয়া উপজেলার ১নং জয়নগর ইউনিয়ন পরিষদের কর্মঠ, সৎ যোগ্য ও নির্ভিক চেয়ারম্যান জনাব শামছুদ্দীন- আল - মাসুদ ( বাবু) কে মারার উদ্দেশ্যে তার বাড়িতে হানা দেয় একদল সন্ত্রাসী বাহিনি। গতকাল ২৯শে জুলাই রাত আনুমানিক ১টা থেকে২টার সময় ৮থেকে১০ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়ির পিছন দরজা খুলে শুকৌশলে বাড়ির ভিতর ঢুকে পড়ে। বাড়ির ভিতর ডুকে বাড়ির দরজা ভেঙ্গে পাশের রুমে থাকা তার মায়ের ঘরে ঢুকে পড়ে কিন্তু শত চেষ্টায়ও চেয়ারম্যানের ঘরে ঢুকতে পারেনি দূবৃত্তরা।বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসি চলে আসায় দূরবিত্তরা তড়িঘড়ি করে মাল সামানা নিয়ে চলে যায়।যাওয়ার সময় চেয়ারম্যান শামছুদ্দিন বাবুর মায়ের গলায় থাকা দেড় ভরি ওজনের সোনার চেইন, তার ঘরে থাকা ২টি মোবাইল ও ১টি ট্যাপ নিয়ে যায়।তারা চলে যাওয়ার পর চারি দিক থেকে লোকজন ছুটে আসে এবং সাথে সাথে চেয়ারম্যান সাহেব সরসকাটি কাম্পে বিষয়টি জানান,বিষয়টি জানার পর পুলিশের একটি টিম সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।সরেজমিনে তদন্তের সময় দেখা যায় আক্রমন কারীরা চেয়ারম্যানের বাড়ির পাশে থাকা পান বরজ সহ চর্তুর দিকে অবস্থান করেছিলেন কি না তা খতিয়ে দেখেন।এই বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিষয়ে চেয়ারম্যনের সাথে কথা বলে জানা যায় আমার কোন শত্রু নাই আমার উন্নয়নে ঈর্ষার্নিত হয়ে কিছু কূচক্রি মহল দ্বারা এই ঘটনা টি ঘটতে পারে বলে তিনি ধারনা করছেন। তবে এটুকু বলতে পারি এটা চুরি নয় হত্যার পরিকল্পনা তিনি আরও বলেন, রাজনিতি করতে হলে কি জীবন দিতে হয়,সমাজ সেবা করতে হলে কি জীবনের ঝুকি থাকে তবে এমন নোংরা রাজনিতি আমি করবো না করতেও চাই না।

এই বিষয়ে সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি)তৌফিক আহম্মদ টিপু জানান ঘটনাটি খুবি দুঃখজনক তবে কে বা কারা ঘটনাটির সাথে সম্পৃক্ত তা খতিয়ে দেখছি আমরা।ঘটনাটির বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


সন্ত্রাসী হামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com