এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ১৭:৪৩

আপডেট: ৩০ জুলাই ২০২০, ১৭:৪৩

৬৪৫

শেয়ার:

খুলনায় সড়ক দূর্ঘটনায় খলিষখালীর এক যুবকের করুন মৃত্যু

News

খুলানার ডুমুরিয়া উপজেলায়  খর্নিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায়  নয়ন দে ( ২৮) নামে এক যুবকের করুন মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সে তালা উপজেলার খলিষখালী গ্রামের নিলু দের ছেলে। নিহতের পরিবার সুত্রে জানা যায়, নয়ন একজন ধান ব্যাবসায়ী ছিল।  আজ সকালে সে ব্যাবসায়িক কাজে মোটর সাইকেল যোগে  ডুমুরিয়া বাজারে যাচ্ছিল। এসময় খর্নিয়া বাজারে কাছাকাছি আসলে  পিছন  থেকে আসা নছিমনের ধাকায় ছিটকে পড়ে ঘটনাস্থলে  তার মৃত্যু ঘটে।  চুকনগর হাইওয়ে পুলিশের ইনচার্জ  সড়ক দূর্ঘটনার বিষয়টি  নিশ্চিত করে জানান, পরিবারে সম্মতিতে তার  লাশটি  হস্তান্তর করা হয়েছে। তবে এই বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। এছাড়া ঘাতক যানবাহনটি আটক করা সম্ভব হয়নি।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com