এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ১৬:৫৮

আপডেট: ৩০ জুলাই ২০২০, ১৬:৫৮

৬১৩

শেয়ার:

সাতক্ষীরার গাজীপুর এলাকা থেকে ১৮৩ বোতল ফেন্সিডিল সহ ১ আসামী গ্রেফতার

সাতক্ষীরার সদর থানার গাজীপুর এলাকা থেকে ১৮৩ বোতল ফেন্সিডিল সহ ১ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

News

র‌্যাব-৬ এর সিনিঃ এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে সাতক্ষীরা (সিপিসি-১) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানার গাজীপুর গ্রাম এলাকার মনিরুল ইসলামের বাড়ীর এলাকা থেকে আসামীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামী সাতক্ষীরা সদর থানার ভারুখালী  গ্রামের মৃত মোতালেব গাজীর ছেলে মো: খোরশেদ আলম (৪০) । জানা যায়, বুধবার (২৯ জুলাই) রাত ৮ টার দিকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে গোপন সংবাদ পেয়ে র‍্যাব-৬ তাকে গ্রেফতার করে। এসময় আসামীর কাছ থেকে ১৮৩ বোতল ফেন্সিডিল জব্দ করে র‌্যাব । পরবতীর্তে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে বৃহস্পতিবার সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-১০৪ । তারিখ: ৩০.০৭.২০ ইং ।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com