এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ১৪:৫২

আপডেট: ৩০ জুলাই ২০২০, ১৫:০৫

৬০২

শেয়ার:

রায়পুরে ভবন নির্মাণ কাজে চাঁদা না দেওয়ায় হত্যার হুমকি।

News

লক্ষীপুরের রায়পুরে ভবনের নির্মাণ কাজে দাবি কৃত চাঁদা না দেওয়ায় হত্যার হুমকি। ঘটনাটি ঘটে পূর্ব চরপতা ৭ নং ওয়ার্ড ৫ নং ইউনিয়নের তোরাব মোল্লা বাড়িতে। সরজমিনে গিয়ে দেখাযায়, আজহারুল ইসলাম জাহিদ এর পৈত্রিক সম্পত্তিতে নির্মাণ কাজ করাতে গেলে, ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। অবৈধ ভাবে নির্মাণাদিন ভবনের কাজ বন্ধ করে দেয় , একই বাড়ির আবদুল হান্নান বকুলে ছেলে আকরাম হোসেন এবং শামছুল হক এর ছেলে মনির আহাম্মদ। ভুক্তভোগী  আজাহারুল ইসলাম জাহিদ জানান  দাবি কৃত চাঁদা না দেওয়ায় আমাকে এবং আমার পরিবারকে প্রতিনিয়ত  হত্যার হুমকি দিচ্ছে, আকরাম হোসেন এবং মনির আহাম্মদ ।  পরিশেষে ভুক্তভোগীর পরিবার  এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গকে জানালে বিষয় টি নিয়ে স্থানীয় ভাবে কয়েক বার বৈঠক হলে ও কোনো সমাধান হয়নি। পরবর্তীতে ভুক্তভোগীর পরিবার নিজেদের জীবনের নিরাপত্তার সার্থে জেলা জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালতে একটি অভিযোগ  দায়ের করেন। এবং প্রশাসনের নিকট সঠিক বিচারের দাবি জানান। ঘটনার বিষয়ে সততা নিশ্চিত এর জন্য।

রায়পুর থানার যোগাযোগ করা হলে এস,আই, জালাল বলেন আমরা উভয় পক্ষের সাথে কথা বলে  মিমাংসার চেষ্টা করছি।   বিবাদী আকরাম হোসেন এবং মনির আহাম্মদ এর কাছে জানতে চাইলে তারা বলেন এ বিষয়ে দপায় দপায় সালিস বৈঠক হলেও কোনো সমঝোতা হয় নি আমরা বিষয় টি মিমাংসার চেষ্টা করছি।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com