এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০, ১৯:৫১

আপডেট: ২৯ জুলাই ২০২০, ১৯:৫১

৬৪১

শেয়ার:

‘ঘুরেফিরে শুধু বিয়ের প্রসঙ্গ কেন!’

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের গুঞ্জন চলছে অনেকদিন ধরেই।

News

তবে নিজেদের সম্পর্ক কেউই মুখে স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় যেভাবে দু’জন ধরা দেন তাতে এই রটনা, একেবারে ঘটনাই হয়ে দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় নতুন খবর হলো, ডিসেম্বরের ১২ তারিখই নাকি বিয়ে করতে চলেছেন জনপ্রিয় এই জুটি ! তবে বিয়ের ব্যাপারে এখনো রয়েছে প্রশ্নবোধক চিহ্ন! সেটা কী? সেটা হলো এই করোনা সমস্যা।

জানা গেছে, করোনার জন্যই নাকি তারিখ নিয়ে এখনো একটু ঢিলেঢালা আলোচনা কাপুর ও ভাট পরিবারে। গুঞ্জন রটেছে মুম্বাইতে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। অন্য তারকাদের মতো বিয়ের জন্য বিদেশের মাটি নাকি একেবারেই পছন্দ নয় এই জুটির। তবে এরইমধ্যে দুই পরিবারের গোপনে গোপনে প্লান তৈরি চলছে।

অন্যদিকে, ঋষি কাপুরের মৃত্যুর পর শোনা গিয়েছিল আলিয়ার থেকে নাকি দূরে দূরে থাকতে শুরু করেছিলেন রণবীর। তখন অনেকেই মনে করেছিলেন, এবার বুঝি আলিয়াকেও ছেড়ে দেওয়ার পালা। তবে আপাতত, সেটা হচ্ছে না, তা বোঝা যাচ্ছে। তবে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে আলিয়া বলেন, আমাদের মধ্যে এখন অবধি কোনো ধরনের দূরত্ব তৈরি হয়নি। আমাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কোনো কারণও এই মুহূর্তে দেখছি না। তবে বিয়ে কবে করবো এমন প্রশ্নে সত্যি এখন বিব্রতবোধ করছি। ঘুরেফিরে শুধু বিয়ের প্রসঙ্গ কেন? কাজের বিষয়ে কথা বলেন।’


বিনোদন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com