এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০, ১৬:৩৫

আপডেট: ২৮ জুলাই ২০২০, ১৬:৩৫

৫৮৪

শেয়ার:

সাবেক উপজেলা চেয়ারম্যানকে হত্যাচেষ্টা লক্ষ্মীপুরে আ.লীগের ৬ নেতা কারাগারে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারকে হত্যাচেষ্টায় হামলা ও ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগের ৬ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

News

সোমবার (২৭ জুলাই) বিকেলে জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। সন্ধ্যায় আসামি পক্ষের আইনজীবি ইউসুফ আজম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ বর্ধনের আদালতে ৯ আসামি উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। এতে আদালত ৬ আসামির জামিন নামঞ্জুর করে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। বাকি ৩ জনের জামিন দিয়েছে আদালত। 

গ্রেপ্তারকৃতরা হলেন রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক খালেদ হোসেন দেওয়ান, ওই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ খলিফা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাস খলিফা ও আওয়ামী লীগ নেতা সিদ্দিক খলিফাসহ ৬ জন।

জানা গেছে, আলতাফ হোসেনকে হত্যার চেষ্টায় হামলার ঘটনায় ৪৭ জনের নাম উল্লেখ ও অচেনা ৯০ জনকে আসামি করে ১৪ জুলাই রায়পুর থানায় একটি মামলা দায়ের করা হয়। হামলায় আহত ও উপজেলার উত্তর চরবংশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান পান্নু এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মামুনুর রশিদের অনুসারি হিসেবে পরিচিত। মামুনুর রশিদ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি। 

এজাহার সূত্র জানা গেছে, ১০ জুলাই রাত ১১ টার দিকে আলতাফ হোসেন হাওলাদারের উত্তর চরবংশী খাসের হাটের কার্যালয়ে যুবলীগ নেতা মোখলেছুর রহমানসহ কয়েকজন বসে ছিল। এসময় আলতাফ হোসেনও উপস্থিত ছিলেন। হঠাৎ করে মামলার আসামিরা আলতাফ হোসেনকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। এ ঘটনায় মোখলেছ পান্নুসহ ১১ জন আহত হয়। হামলাকারীরা আলতাফ হোসেনের ব্যবহৃত গাড়ির সামনের কাঁচ ও কার্যালয়ে ভাঙচুর করে। এতে চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। উপজেলা পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মামুনুর রশিদের বিপক্ষে প্রতিদ্বন্ধিতা করার পর থেকেই আলতাফ হোসেনকে হত্যার হুমকি ও হামলা চালানোর অভিযোগ এজাহারে উল্লেখ করা হয়।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com