এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০, ১৩:৩৩

আপডেট: ২৮ জুলাই ২০২০, ১৩:৩৩

২৮ ৯৭৭ ১০

শেয়ার:

রায়পুরে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে হারুন খাঁন এর বালু বিক্রির জমজমাট ব্যবসা।

লক্ষীপুরের রায়পুর ১ নং ওয়ার্ড চর আবাবিল ইউনিয়ন সাজ উদ্দিন মোল্লার ঘাটের দক্ষিন পাশ্ববর্তী স্থানে।

News

সরকারি খাল থেকে অবৈধ  ডবল ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তলন করে। জমজমাট ব্যবসা করছে স্থানীয় হারুন খান । সর জমিনে গিয়ে দেখাযায়  প্রশাসনের চোখে ধূলো দিয়ে দীর্ঘ ৫ বছর যাবৎ অবৈধ ভাবে তিনি এ ব্যবসা করে রাতারাতি কোটিপতি। স্থানীয় কিছু লোক তাকে এই কাজে বাঁধা দিলে সে কারোর কথার তোয়াক্কা করে না। বিভিন্ন প্রকার হুমকি দমকি দিয়ে। স্থানীয় লোকদের দমিয়ে রাখেন।  এ ছাড়া ও বিশিষ্ট শিল্পপতি। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মোহাম্মদ আলী খোকনের নাম বিক্রি করে। স্থানীয় নিরীহ মানুষকে নানা ভাবে ভয় বৃতি দেখিয়ে করছেন এই অবৈধ ড্রেজার মিশিন দিয়ে  বালু উত্তলনের ব্যবসা।  স্থানীয় লোকজন অভিযোগ করলেও তার ভয়ে কেউ ক্যামরার সামনে কথা বলতে রাজি হননি। এ বিষয়ে হারুন খাঁন এর সাথে কথা বলতে গেলে তিনি সংবাদ কর্মীদের সাথে অসালিন আচরণ করেন। এবং তিনি সংবাদ কর্মীদের বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিয়ে বলেন। আপনারা পারলে  কিছু করে দেখান। আমার নেতা মোহাম্মদ আলী খোকন। আমি তার নিদর্শনে এ বালু উত্তলন করে বিক্রি করছি ৫ বছর ধরে। পারলে উনার সাথে বুজাপড়া করেন। আমি আপনাদের এ বালু উত্তলন এর বিষয়ে কয়পিয়ত দিতে পারবো না। এর আগে স্থানীয় আরো অনেকে  এসেছিলো। তারা আমার কিছুই করতে পারি নি। আমার এলাকায় আমি বালু উত্তলন করবো এতে কার কি। এ বিষয়ে  হারুন খাঁন এর সাথে তর্কে না জড়িয়ে। বিষয় টি সম্পর্কে রায়পুর উপজেলা ভূমি কমিশনার আখতার জাহান সাথী কে জানানো হলে। তিনি বলেন। আমি সর জমিনে গিয়ে দেখবো এবং অবৈধ ডেজার মিশিন দিয়ে বালু উত্তলন প্রমানিত হলে তার বিরুদ্ধে আইন আনুক  ব্যবস্থা গ্রহণ করা হবে  ।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com