এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ২০:০০

আপডেট: ২৭ জুলাই ২০২০, ২০:০০

৪০২

শেয়ার:

পাটকলঘাটায় দীপ্ত সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি: পাটকেলঘাটায় (প্রতিবন্ধী) স্কুল সেনেরগাঁতী, পাটকেলঘাটা, সাতক্ষীরায় জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সহযোগিতায় আজ সোমবার সকাল ১০টায় দীপ্ত সংস্থার পক্ষ থেকে স্কুলের শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

News

প্রত্যেক শিক্ষার্থীর জন্য বিতরণকৃত শিক্ষা উপকরণের মধ্যে ছিল একটি  উন্নতমানের সোলার লাইট (সূর্য বাতি), পেনসিল , ইরেজার, সার্পনার, রং পেনসিল, হাত ব্যাগ ও ড্রয়িং খাতা প্রভৃত্তি । স্কুলের  প্রধান শিক্ষক মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, প্রভাষক কল্যাণ কুমার ঘোষ। দীপ্ত সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা  বক্তব্য রাখেন  নির্বাহী পরিচালক কৃষিবিদ উত্তম কুমার মজুমদার। সঞ্চালক হিসাবে ছিলেন,  সংস্থার  হিসাব রক্ষক শিল্পী রাণী পাল। অনুষ্ঠানে আরও উপস্তিত ছিলেন, পাটকেলঘাটা থানা সমিতি, ঢাকা এর সাংগঠনিক সম্পাদক মোমঃ ইখতিয়ার  হোসেন সহ স্কুল  শিক্ষক এবং উপকরণ গ্রহনকারী  ছাত্রছাত্রী  ও তাদের অভিভাবকবৃন্দ।


অর্থনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com