এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ১৯:৪৯

আপডেট: ২৭ জুলাই ২০২০, ১৯:৪৯

৪০২

শেয়ার:

তালায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের নগদ অর্থ প্রদান

সাতক্ষীরা জেলার তালা উপজেলার খলিলনগর, তেঁতুলিয়া ও সদর ইউনিয়নে ঘূর্ণিঝর আম্ফানে ক্ষতিগ্রস্ত ৫৮ পরিবারকে ঘর মেরামতের জন্য নগদ ২ লাখ ৯০ হাজার টাকা প্রদান করেছে বে-সরকারী সংস্থা উত্তরণ।

News

সোমবার (২৭ জুলাই) দাতা সংস্থা সেভ দ্য চিলড্রন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশ সাইক্লোন আম্পান রেসপন্স-২০২০ প্রজেক্ট এর আওতায় ঘর মেরামতর জন্য  শর্তবিহীন উক্ত অর্থ বিতরণ করা হয়। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান  রফিকুল ইসলাম, সেভ দ্য চিলড্রন এর প্রতিনিধি অসীম কর্মকার, উত্তরণের প্রকল্প সম্বয়কারী হাসিনা পারভীন, উত্তণের হদায়তউল্লাহ মুকুল, মোঃ রুসায়েদ উল্লাহ, নাজমা আক্তার,  মনিরুজ্জামান প্রমূথ 

উল্লেখ্য, ঘূর্ণিঝড়  আম্পানে ক্ষতিগ্রস্ত ৫৮ পরিবারের ঘর মেরামতর জন্য প্রত্যকের মাঝ নগদ ৫ হাজার টাকা নগদ অর্থ  প্রদান করা হয়। উপকারভোগীদের মধ্যে ৩০ জন  নারী ও ২৮ জন পুরুষ মাঝে এ অর্থ বিতরণ করা হয়।







আম্পান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com