এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০, ১৮:২৫

আপডেট: ১৬ জুলাই ২০২০, ১৮:২৫

৪৫০

শেয়ার:

সাতক্ষীরায় ট্রাকচাপায় পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি নিহত

বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে শহরের সাতক্ষীরা-চাপড়া সড়কের আনসার ভিডিপি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মইনুল ইসলাম আওয়াল (৩০) পুরাতন সাতক্ষীরার মুন্সিপাড়া এলাকার খোকনের ছেলে।

News

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে বাড়ি থেকে শহরে বাবার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন আওয়াল। পথিমধ্যে জেলা আনসার-ভিডিপি কার্যালয়ের প্রায় ৫০ গজ দূরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তার ওপর ছিটকে পড়েন আউয়াল। পরে ট্রাকের চাকা তার ডান হাতের ওপর উঠে যায়। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাতপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সাতক্ষীরা হোটেল-রেস্তোরাঁ ও বেকারি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অব্দুস সালাম বাচ্চু জানান, খুলনায় যাওয়ার পথে চুকনগর এলাকায় পৌঁছালে আউয়াল মারা যায়। ট্রাকের চাকায় আউয়ালের ডান হাত ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। মুখ ও বুকের অধিকাংশ চামড়া উঠে গেছে। সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন,ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com