এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০, ১৪:৩৬

আপডেট: ১৬ জুলাই ২০২০, ১৪:৩৬

৫৫৪

শেয়ার:

লক্ষ্মীপুরের রায়পুরে করোনার প্রথম সারির যোদ্ধা প্যাথলজি সহকারি ফিরোজ আলম।

লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় প্রথম সারির যোদ্ধা রায়পুর সরকারি হসপিটালের প্যাথলজী সহকারি ফিরোজ আলম ভাই।

News

আল্লাহর উপর ভরসা রেখে উপজেলা স্ব্যাস্থ কর্মকর্তা অত্যান্ত ভালো মনের একজন মানুষ (টিএস) ডাঃ জনাব জাকির সাহেবের দিক নির্দেশনা অনুযায়ী প্রতিদিন শত শত রুগির নমুনা সংগ্রহ করে দায়িত্ব পালন করেছেন এবং করোনা পজেটিভ রুগির স্পর্সে গিয়েছে কাজ করছেন । পরিশেষে তিনিও কিছুদিন পূর্বে করোনা পজেটিব হয়ে জীবন মৃত্যুর সাথে লড়াই করে হসপিটালে আইসলেসনে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে নিজ কর্মস্থলে যোগদান করে ফের রুগিদের চিকিৎসা সেবা দিয়ে নিজেকে প্রতিনিয়ত ব্যাস্ত রেখেছেন। এই মহামারি প্রাণঘাতি করোনার ভয় উপেক্ষা করে যেসব ডাক্তার, নার্স, প্যাথলজি ষ্টাপ সততা ও নৈতিকতার সঙ্গে কাজ করে উপজেলার সর্বস্তরের জনগনকে চিকিৎসা সেবার কার্যক্রম অব্যাহত রেখেছে, তাদের সকলের প্রতি কৃতগ্যতা প্রকাশ করেছেন দূর দূরান্ত থেকে ছুটে আশা চিকিৎসা সেবা প্রাপ্ত জনগন।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com