এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০, ১৬:০৭

আপডেট: ১৫ জুলাই ২০২০, ১৬:০৭

৪৩৮

শেয়ার:

সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ'লীগের লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলামের করোনা পজিটিভ

সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ'লীগের লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলামের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

News

বর্তমানে তিনি স্বাভাবিক আছেন বলে জানা গেছে। এই মুহূর্তে তার কোন জ্বর বা অন্য কোন উপসর্গ নেই।

কয়েকদিন আগে সামান্য জ্বর ও মাথা ব্যাথা অনুভব করায় তিনি নমুনা দিয়েছিলেন। আজ তার করোনা পজিটিভ শনাক্তের রিপোর্ট এসেছে বলে জানিয়েছে সাতক্ষীরা সিভিল সার্জন অফিস।

নজরুল ইসলাম স্বাস্থ্যবিধি মেনে যথেষ্ট সতর্ককতার সাথে থাকলেও করোনা পরিস্থিতিতে তাকে নিয়মিত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশে আর্থিক সহযোগিতা করাসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণের জন্য উপস্থিত থাকতে হয়েছে। করোনা সংক্রমণের শুরু থেকেই তিনি বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের ব্যানারে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। আবার সাতক্ষীরা জেলা পরিষদ ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও সাহায্য-সহযোগিতা অব্যাহত রেখেছেন।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com