এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০, ১৮:৫৪

আপডেট: ১৪ জুলাই ২০২০, ১৮:৫৮

৩৮৫

শেয়ার:

সাতক্ষীরার পাটকেলঘাটায় কৃষক রাশেদুল হত্যা মামলায় গ্রেফতার

পাটকেলঘাটায় কৃষক রাশেদুল ইসলামের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

News

গ্রেফতারকৃত ঐ ব্যাক্তি পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের মৃত আনছার আলী সরদারের ছেলে কামরুল ইসলাম সরদার(৩৫)।মঙ্গলবার (১৪ জুলাই) পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  কাজী ওয়াহিদ মুর্শেদ তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১১জুলাই শনিবার রাতে কৃষক রাশেদুল ইসলামকে দুর্বিত্তরা হত্যাকরে বিলের ভিতরে লাশ ফেলে চলে যায়।রবিরার(১২জুলাই) সকালে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। এই ঘটনার দিন নিহত রাশেদুলের স্ত্রী চায়না বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করেন মামলা নং১১। পরবর্তীতে দুই দিন অভিযান চালিয়ে কামরুল ইসলাম কে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে। তিনি আরও জানান, খুব শিগ্রই হত্যাকান্ডের মুল রহস্য উৎঘাটন করা হবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com