এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১১ জুলাই ২০২০, ১৮:২৮

আপডেট: ১১ জুলাই ২০২০, ১৮:২৮

৩১২

শেয়ার:

কলারোয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে

সাতক্ষীরা জেলার কলারোয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ পালিত হয়েছে। ‘মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর অধিকার নিশ্চিত করি’- এ প্রতিপাদ্যকে সামনে

News



শনিবার (১১ জুলাই) সকাল ১০টায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসারের  কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কর বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে উপজেলা সহকারি পরিবার পরিকল্পনা অফিসার পিযুষ কুমার ঘোষের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: কানিজ ফাতেমা। এ সময় আরও উপস্থিত ছিলেন ইউ,পি সদস্য খাইরুল ইসলাম, পরিবার পরিকল্পনা পরিদর্শক নুর মোহাম্মদ, কাজী জুলকার নাঈম, পরিবার কল্যান সহকারি জেসমিন খাতুন, শিরিনা খাতুন, অফিস সহকারি হাসমত আলী প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে কানিজ ফাতেমা দিবসের প্রতিপাদ্যকে সময়োপযোগী উল্লেখ করে বলেন, বিশ্বায়নে জনসংখ্যা-চ্যালেঞ্জ ও পরিকল্পিত পরিবারের সুবিধাসমূহের ব্যাপারে জনগণের সচেতনতা বৃদ্ধি করাই এই দিবসটি পালনের লক্ষ্য। এসময় প্রধান অতিথি জনসংখ্যা দিবস উপলক্ষে শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের নাম ঘোষনা করেন ও তাদের মাঝে পুরুস্কার তুলে দেন জালালাবাদ ইউনিয়নের পরিবার কল্যান সহকারি শামসুন্নাহার, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক নির্বাচিত হন হেলাতলা ইউনিয়নের কাজী জুলকার নাঈম, শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শক নির্বাচিত হন সোনাবাড়ীয়া ইউনিয়নের তাছলিমা আক্তার, শ্রেষ্ঠ উপ-সহকারী মেডিকেল অফিসার নির্বাচিত হন কুশোডাঙ্গা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের নাসরিন সুলতানা, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র নির্বাচিত হন সোনাবাড়িয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হন হেলাতলা ইউনিয়ন পরিষদ।


স্বাস্থ্য চিকিৎসা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com