এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০৭ জুলাই ২০২০, ১৮:৪৮

আপডেট: ০৭ জুলাই ২০২০, ২৩:৪৪

৪৬১

শেয়ার:

তালায় চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন নিজস্ব প্রতিনিধি

সাতক্ষীরা জেলার তালা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উতযাপন উপলক্ষ্যে চারা রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

News

মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনত কুমার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেনের উপস্থিতিতে উক্ত বিতরণ কর্মসূচীর আওতায় কৃষাণ-কৃষাণী, প্রথমিক-মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এতিমখানা, স্বেচ্ছাসেবী সংগঠন, গণমাধ্যমকর্মী, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং উপজেলা পরিষদ কর্তৃপক্ষকে চারা প্রদান করা হয়। উপজেলা কৃষি অইফসার (ভারপ্রাপ্ত) শুভ্রাংশু শেখর দাশ জানান, বাঙ্গালী জাতির পিতার জন্ম শত বার্ষিকী তথা মুজিববর্ষ যথাযথভাবে উতযাপনের অংশ হিসেবে বিভাগীয় নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখেই ১০০ টি বিভিন্ন দেশীয় ফলের চারা বিতরণ করা হয়েছে।

বৃক্ষ রোপন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com