এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০৭ জুলাই ২০২০, ১৮:৩৭

আপডেট: ০৭ জুলাই ২০২০, ১৮:৩৭

৩৮৮

শেয়ার:

তালায় ৫০ জন প্রশিক্ষণার্থীর মাঝে চেক ও সনদপত্র বিতরণ

সাতক্ষীরা জেলার তালা উপজেলায় ৫০ জন প্রশিক্ষনপ্রাপ্ত ছত্রীর মাঝে চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

News

মঙ্গলবার (৭ জুলাই) সকালে তালা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্প ৮ম ব্যাচের আওতায় উপজেলা পরিষদ চত্বরে বিউটিফিকেশন ও ব্লক বাটিক দুটি ট্রেডে ২৫ জন করে মোট ৫০ জন প্রশিক্ষণার্থীর মাঝে উক্ত চেক ও সনদপত্র বিতরণ করা হয়। তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা পারিষদের মহিলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি, বিউটিফিকেশন প্রশিক্ষণ পপি বিশ্বাস, মারুফা আক্তার প্রমুখ। এ সময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহিলা বিষয়ক অধিদপ্তরের পরচালক মো: ফখরুল কবিরের মৃত্যুতে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে ৫০ প্রশিক্ষণার্থীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।


স্যানিটারি ন্যাপকিন সাবান মাস্ক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com