এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ১৯:১০

আপডেট: ৩০ অক্টোবর ২০২২, ১৯:১০

৪০৭

শেয়ার:

খোকসায় উপনির্বাচনে সংঘর্ষে পুলিশ কর্মকর্তা সহ ৪ জন আহত

কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদ উপনির্বাচনে নৌকা ও স্বতন্ত্র ঘোড়া মার্কা প্রতীকের প্রার্থীর মধ্যে সংঘর্ষে পুলিশ কর্মকর্তা সহ স্বতন্ত্র প্রার্থীর ৪ জন আহত হয়েছেন।

News

শনিবার নির্বাচনী প্রচারণা চালানোর সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ  রাত ১২ টা পর্যন্ত স্থায়ী হয়। এসময়  দায়িত্বরত পুলিশ কর্মকর্তা সহ স্বতন্ত্র প্রার্থীর ৪ জন আহত ও উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাংচুর করা হয়। 

আহত হয়েছেন খোকসা থানার সাব ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান, স্বতন্ত্র প্রার্থী খোকনের সমর্থক কলেজ শিক্ষক শরিফুল ইসলাম, তুষার ও দুলাল। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে নৌকার প্রার্থী বাবুল আক্তার তার কর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর সময় স্বতন্ত্র প্রার্থী ঘোড়া মার্কা প্রতীকের খোকনের সমর্থকদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। পরবর্তীতে এই ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া রাত ১২ টা পর্যন্ত স্থায়ী হয়। এসময় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা সহ স্বতন্ত্র প্রার্থীর ৪ জন কর্মী ও সমর্থক আহত হন। 

আহত সাব ইন্সপেক্টর আসাদুজ্জামান জানান, দু পক্ষকে ছত্রভঙ্গ করতে গেলে তাদের ছোড়া  ঢিল লেগে তিনি আহত হয়েছেন।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক খোকসা সরকারী কলেজের শিক্ষক শরিফুল ইসলাম জানান, সংঘর্ষ চলাকালীন তিনি বাড়িতে ফেরার সময় নৌকার কর্মী একতারপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, তার ভাই ও ভাতিজারা তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে ফেলে রেখে যায়।

খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল জানান, আহত দুজনের মধ্যে কলেজ শিক্ষকের অবস্থা আশংকাজনক তার শরীরের বেশ কয়েকটি স্থানে হাড় ফেটে গেছে,  মাংস থেতলে গেছে ও ক্ষতের সৃষ্টি হয়েছে।  

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, উপনির্বাচনকে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে সংঘর্ষে পুলিশ কর্মকর্তা সহ ৪ জন আহত এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এই ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


সংঘর্ষ পুলিশ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com