এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ২০:৪০

আপডেট: ২৯ অক্টোবর ২০২২, ২০:৪০

২০৯

শেয়ার:

রাজশাহীতে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

“পুলিশই জনতা, জনতাই পুলিশ, কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীতে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত হয়।

News

শনিবার (২৯ অক্টোবর) সকালে রাজশাহী মহানগরীর আলুপট্টি থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী ও আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিণ করে রাজশাহী কলেজে এসে শেষ হয়।র‌্যালীতে অংশ নেয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট। এরপর সকাল সাড়ে১০ টায় কলেজ অডিটরিয়ামে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আহ্বান প্রফেসর ড. আব্দুল খালেক, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অধ্যাপিকা জিন্নাতুন নেসা তালুকদার, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার, রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুল খালেকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেছেন, পুলিশই জনতা জনতাই পুলিশ এই মূলমন্ত্রের ভিত্তিতেই কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমের পরিচালিত হয়ে আসছে। পুলিশ নিজে একা জনগণের সেবা করতে পারে না তাই সকলকে নিয়ে কাজ করে যেতে চাই। কমিউনিটি পুলিশিং সেটাই করে যাচ্ছে। করোনা কালিন সময়ে আপনারা দেখেছেন আমার জনগণরের প্রতিটি দ্বারে দ্বারে অক্রিজেন সেবা পৌছে দিয়েছি, খাদ্যদ্রব্য পৌছে দিয়েছি। কমিউনিটি পুলিশ আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছেন। কেউ জানতে পারেনি আমরা কিভাবে সেবা পৌছে দিয়েছি। একে বরে কমিউনিটি পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা দৃঢ় হয়েছে। কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


র‌্যালী ও আলোচনা সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com