এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৬

আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৬

৪৫৭

শেয়ার:

রাজশাহীতে সাংবাদিকদের উপর হামলা

রাজশাহীতে সরকারি নির্দেশনা মোতাবেক সকাল আটটায় অফিস শুরু হবার কথা থাকলেও বেশকিছু দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা অফিসে আসছেন না যথাসময়ে।

News

সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯ টার সময় এটিএন নিউজের রিপোর্টার বুলবুল হাবিব এবং ক্যামেরা পার্সন রুবেল ইসলাম এ বিষয়ে  তথ্য সংগ্রহ করতে গেলে তাদের  উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ(বিএমডিএ)।

আহত দুই সাংবাদিককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্যামেরা পার্সন রুবেল ইসলামের কানের পর্দা ফেটে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে সে হাসপাতালের ৩৩ নং ওয়া‌র্ডের ৩০৮ নং রু‌মে ভ‌র্তি আ‌ছেন।

এ ঘটনায় চরম ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (আরটিজে), রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) ও রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। এতে তোপের মুখে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ)। বিএমডিএর চেয়ারম্যান আক্তার জাহান বলেন, আমরা সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করেছি। সেখানে ভিডিও ফুটেজ দেখে দুই সাংবাদিকের উপর হামলার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। এর পর দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি আরও বলেন, বিষয়টি তদন্তের জন্য  কমিটি গঠন করা হবে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ সঙ্গে যারা জড়িত থাকবে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান আক্তার জাহান।



হামলা রাজশাহী সাংবাদিক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com