এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কয়রা (খুলনা)প্রতিনিধি,

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২, ২১:৩০

আপডেট: ২৮ আগস্ট ২০২২, ২১:৩০

১১৩

শেয়ার:

সুন্দরবনে বন বিভাগের অভিযানে কাঁকড়া জব্দ

সুন্দরবনে বন বিভাগের অভিযানে আহরণ নিষিদ্ধ কাঁকড়া সহ আজগার আলি (৫৫) নামের একজন জেলে কে আটক করেছে বন বিভাগ।

News

রবিবার সকাল ৭ টায় কয়রা উপজেলার সুন্দরবন সংলগ্ন পাতাখালি এলাকার কপোতাক্ষ নদী দিয়ে ইঞ্জিন চালিত ট্রলার যোগে সুন্দরবনের আহরণ নিষিদ্ধ কাঁকড়া পাচার কালে সুন্দরবনের কোবাদক স্টেশন কর্মকর্তা ফারুকুল ইসলাম এর নেতৃত্বে বন বিভাগের একটি দল ট্রলারে তল্লাশি চালিয়ে ৪০ কেজি কাঁকড়া ও ইঞ্জিন চালিত ট্রলার সহ আজগার আলি নামে একজন জেলে কে আটক করে। এ ব্যাপারে  বন আইনে মামলা হয়েছে। আটক জেলে,জব্দকৃত কাঁকড়া ও ট্রলার  কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। 

প্রসঙ্গত গত পহেলা জুন থেকে  ৩১ আগস্ট পর্যন্ত সুন্দরবনের নদীতে মাছ ও কাঁকড়া আহরণ বন্ধ থাকলেও কয়রা এলাকার কিছু অসাধু কাঁকড়া ব্যবসায়ী বেশি টাকার লোভ দেখিয়ে চোরা শিকারিদের মাধ্যমে সুন্দরবনে কাঁকড়া আহরণ অব্যাহত রেখেছে।



সুন্দরবন কাঁকড়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com