এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাহমুদ উদ্দিন, জুড়ী প্রতিনিধি :

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ২১:৩১

আপডেট: ২৪ আগস্ট ২০২২, ২১:৩১

৪০ ৩৪৯

শেয়ার:

জুড়ীতে চা শ্রমিকদের সড়ক অবরোধ, পরিবেশ মন্ত্রীর আশ্বাসে প্রত্যাহার

মৌলভীবাজারের জুড়ীতে ৩০০ টাকা মজুরির দাবিতে ৪ ঘন্টা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে আন্দোলন করেছেন চা শ্রমিকরা।

News

বুধবার (২৪ আগস্ট) সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত জুড়ী - বড়লেখা আঞ্চলিক মহাসড়কের বীর মুক্তিযোদ্ধা এম এ মুমীত আসুক চত্বরে (নাইট চৌমুহনী) সড়ক অবরোধ করা হয়। এতে উভয় পাশে কয়েক কিলোমিটার যানজট লেগে চরম দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ।

এদিকে সরকারি কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে জুড়ীতে আসেন স্থানীয় সাংসদ এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন। চা শ্রমিকদের অবরোধের  খবর পেয়ে উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা শেষে ঘটনাস্থলে যান মন্ত্রী।

এ সময় তিনি চা শ্রমিকদের শান্তনা দিয়ে বলেন, আপনারা জীবনভর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে ভালোবেসেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার সরকার বাগানের অনেক শ্রমিককে ঘর তৈরি করে দিয়েছে। এছাড়াও বাগানের শ্রমিকদের তালিকা করে প্রতিবছর ৫ হাজার টাকা দেওয়া হচ্ছে। যা অন্য কোন সরকার দেয়নি। আপনাদের ছেলে মেয়েরা আজ আর শুধু চা শ্রমিক নয় তারা এখন দেশ পরিচালনায় অংশ নিচ্ছে।‌ আগামী দু-তিন দিনের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মজুরি নিয়ে একটা কিছু বলবেন। দয়া করে আপনারা ধৈর্য ধরে ঘরে ফিরে যান। পরে পরিবেশমন্ত্রীর আশ্বাসে চা শ্রমিকরা অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ সময় মন্ত্রীর সাথে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রত্যাহার অবরোধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com