এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২, ০১:২৪

আপডেট: ২২ আগস্ট ২০২২, ০১:২৪

২৩৯

শেয়ার:

"মনোহরদীতে বন্ধুর হাতে বন্ধু খুন"

নরসিংদী জেলার মনোহরদীতে রং মিস্ত্রি বন্ধুর ধারালো অস্ত্রাঘাতে তার এক সহকর্মী রংমিস্ত্রি বন্ধু খুন হয়েছে।

News

আজ রোববার (২১) আগষ্ট শেষ বিকেলে সংঘটিত এ হত্যাকান্ডের সুস্পষ্ট কোন কারন জানা যায়নি। 

মনোহরদী উপজেলার নামাগোতাশিয়া গ্রামের  বিল্লাল(২৮) ও একই উপজেলার ঠেকেরকান্দা গ্রামের আবুকালাম (২২) উভয়ে পেশায় রং মিস্ত্রি। তাদের উভয়ের মধ্যে বন্ধুত্বপূর্ন সম্পর্ক। পুলিশ জানায়,রোববার দুপুরে ঠেকেরকান্দা গ্রামের আঃ সাত্তারের পুত্র আবুকালাম নামাগোতাশিয়ার রজব আলীর পুত্র বিল্লালের বাড়ীতে বেড়াতে আাসে। দুপুরে দুজন একসাথে খাওয়া দাওয়াও করে। অতঃপর দু বন্ধু বাড়ীর অদূরের একটি পোড়ো ভিটেয় বসে গল্পগুজব করছিলো। সেখানে বিল্লালের ধারালো অস্ত্রাঘাতে আবু কালাম খুন হয়। খুনের বিস্তারিত বর্ননা ও এর কারন জানা যায়নি। তবে বিল্লাল মানসিক বিকারগ্রস্থ বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান,থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।আসামীকে গ্রেফতার করা হয়েছে।

অপরাধ হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com