এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২০ আগস্ট ২০২২, ২৩:১৮

আপডেট: ২০ আগস্ট ২০২২, ২৩:১৮

৪২ ৬৬৫

শেয়ার:

"ইসলামী ছাত্র আন্দোলনের তারবিয়াতী সভা অনুষ্ঠিত"

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী শাখার আয়োজনে তারবিয়াতী সভা অনুষ্ঠিত হয়েছে।

News

আজ শনিবার(২০ই আগষ্ট) পাঁচদোনায় একটি মসজিদে জেলা নিয়ন্ত্রিত শাখা দায়িত্বশীলদের নিয়ে সভা সম্পন্ন হয়েছে। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখা সভাপতি মুহাম্মাদ শেখ সাদী এর সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক মুহাম্মাদ নেয়ামত উল্লাহ এর সঞ্চালনায় উক্ত তারবিয়াতি সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সেক্রেটারী মুফতি কাউসার আহমাদ ভূইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার  জয়েন্ট সেক্রেটারী মুহাম্মাদ রাকিবুল হাসান,
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা আরীফ বিন মেহের উদ্দীন, মুফতি জয়নুল আবেদীন ভূইয়া, বর্তমান জেলা সহ-সভাপতি বি এম রাশিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এম এম উমর ফারুক বিন হানিফ, দাওয়া ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আতিকুর রহমান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক বি এম মাহদী আল-হাসান, প্রকাশনা ও দফতর সম্পাদক এইচ এম নূরে আলম সিদ্দীকি, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ খায়রুল কবীর, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ মহিউদ্দিন, কওমি মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আতিকুর রহমান, আলিয়া মাদরাসা সম্পাদক ইয়াসিন মোল্লা, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মোক্তার হোসাইন, কার্যনির্বাহী সদস্য ইয়াসিন আরাফাতসহ বিভিন্ন থানা,ইউনিয়ন,কলেজ-বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ।

ছাত্র আন্দোলন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com