এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আবির হোসেন কয়রা(খুলনা) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২০ আগস্ট ২০২২, ০০:৫৫

আপডেট: ২০ আগস্ট ২০২২, ০০:৫৫

১৩১

শেয়ার:

মানবতার তরঙ্গের প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে গাছ বিতরণ

জলবায়ু পরিবর্তন এবং পরিবেশ দূষণ রোধে সুন্দরবন উপকূলের জনগন কে সচেতন করার লক্ষ্যে খুলনার কয়রা উপজেলায় গাছ বিতরণ করেছে মানবতার তরঙ্গ।

News

আজ শুক্রবার বিকালে উপজেলান উত্তর বেদকাশী ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় Give the plastic, Take oxygen স্লোগানে প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে গাছ বিতরণ করা হয়।প্লাস্টিক বিনিময়ে অক্সিজেন কার্যক্রমে দুই হাজার প্লাস্টিকের বোতলের বিনিময়ে ৫শত গাছের চারা বিতরণ করা হয়। মানবতার তরঙ্গের সভাপতি আয়ুব হোসেন বলেন,জলবায়ু পরিবর্তন বিষয়ে মানুষ কে সচেতন করার জন্য আমাদের এই কার্যক্রম। আমরা এলাকার মানুষ কে জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে কাজ করে যাচ্ছি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সেলিম রেজা, প্রজেক্ট কো-অর্ডিনেটার বিল্লাল হোসেন, তথ্যপ্রযুক্তি সম্পাদক আজমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক সংগ্রাম মন্ডল সহ  সেচ্ছাসেবকবৃন্দ।


গাছ বিতরণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com