এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাহমুদ উদ্দিন মৌলভীবাজার:

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১৯:৫০

আপডেট: ১৬ আগস্ট ২০২২, ১৯:৫০

৭৭

শেয়ার:

কুলাউড়ায় কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক করায় এলাকায় আনন্দ মিছিল

মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা পুলিশের অভিযানে ৬০২ পিস ইয়াবাসহ মনু মিয়া (৪৫) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

News

এদিকে, কুখ্যাত মাদক ব্যবসায়ী মনুকে পুলিশ গ্রেপ্তার করায় তাৎক্ষণিক হায়দরগঞ্জ বাজারের স্থানীয় জনতা আনন্দ মিছিল করে পুলিশকে ধন্যবাদ জানান।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম।

তিনি জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার কর্মধা ইউনিয়নের হায়দরগঞ্জ বাজার এলাকায় থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই মো. এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ এক মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।

এ সময় গোপন তথ্যের ভিত্তিতে কর্মধার টাট্টিউলি গ্রামের মৃত নানু মিয়া ছেলে মনুকে তার হায়দরগঞ্জ বাজারস্থ চায়ের দোকান থেকে ৬০২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেক বলেন, মনু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। সিলেট রেঞ্জ ডিআইজির সার্বিক দিকনির্দেশনা ও জেলা পুলিশ সুপারের নির্দেশে কুলাউড়ায় পুলিশের মাদকবিরোধী অভিযান থাকবে বলে জানান তিনি।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com