এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক::

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ২০:৩৬

আপডেট: ১৫ আগস্ট ২০২২, ২০:৩৬

১৫৭

শেয়ার:

প্রাইভেট কারের ওপর থেকে সরানো হয়েছে গার্ডার, ৫ জনের লাশ উদ্ধার

রাজধানীর উত্তরায় দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারের ওপর থেকে গার্ডারটি সরানো হয়েছে। পরে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেট কার থেকে ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস এ তথ্য জানিয়েছে।

News

রাজধানীর উত্তরায় প্রাইভেট কারে ফ্লাইওভারের গার্ডার পড়ে হতাহত হওয়া ব্যক্তিরা ঢাকায় একটি বউভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন। ঢাকা থেকে গাজীপুরের দিকে চলন্ত অবস্থায় প্রাইভেট কারের ওপর গার্ডারটি পড়ে। পুলিশ বলছে, বিআরটি প্রকল্পের কাজ চলার সময় ক্রেন দিয়ে একটি গার্ডার ওপরে ওঠানো হচ্ছিল। ক্রেন উল্টে সেটি প্রাইভেট কারের ওপর পড়ে। আজ সোমবার বিকেল সোয়া ৪টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। গার্ডার পড়ে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে গেছে। ঘটনার পরপর গাড়ি থেকে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের হাসপাতালে পাঠানো হয়।

তবে এরপর প্রাইভেট কারের ভেতরে চালকসহ চারজন আটকা পড়েন। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত ওসি মোহাম্মদ মোহসীন বলেছেন, ‘গার্ডারের নিচে চাপা পড়ে থাকা প্রাইভেট কারের মধ্যে অন্তত তিনজন মারা গেছেন বলে আমরা মনে করছি।’


দুর্ঘটনার পর উৎসুক জনতা সেখানে ভিড় করে। তাতে ফায়ার সার্ভিস কর্মীদের ঘটনাস্থলে যেতে বেগ পেতে হয়। এক ঘণ্টা পরও প্রাইভেট কারের ওপর থেকে গার্ডারটি সরাতে পারেননি তাঁরা।


ঘটনাস্থলে উদ্ধার তৎপরতায় অংশ নিয়েছেন পুলিশের উত্তরা জোনের সহকারী কমিশনার (এসি) আশিকুর রহমান। প্রাইভেট কারে কারা ছিলেন, সে বিষয়ে কিছু জানা গেছে কি না, জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, তাঁরা একটি বউভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন। স্বজনেরা জানিয়েছেন, তাঁরা আশুলিয়া অথবা জামালপুরে যাচ্ছিলেন। তবে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, প্রাইভেট কারে চালকসহ ছয়জন ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। গাড়ির ভেতরে তিনজনকে দেখা গেছে। তবে এর চেয়ে বেশি মানুষ থাকতে পারেন। গাড়িতে একটি শিশুকে এক নারীর কোলে দেখা গেছে।


৫ জনের লাশ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com