এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ১১:২৮

আপডেট: ১৪ জুন ২০২২, ১১:২৮

২৭৫

শেয়ার:

"মনোহরদীতে কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১২"

নরসিংদী জেলার মনোহরদী উপজেলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১২ জন আহতের খবর মিলেছে।

News

মনোহরদীর খাড়াব, বড়মির্জাপুর, হাফিজপুর ও মহেশপুরসহ ৪ গ্রামে কুকুরের কামড়ে ১২ জন আহত হয়েছেন। কুকুর আক্রান্তদের মধ্যে নারী ও শিশুই বেশী। কুকুরের কামড়ে এক মহিলার হাতের আঙ্গুল খোয়া গেছে বলেও জানা গেছে।


সোমবার(১৩ই মে) মনোহরদী উপজেলার বিভিন্ন গ্রামে কুকুরের কামড়ে ১২ নারী-পুরুষ আহত হয়েছেন।তারমধ্যে ৯ আহত রোগী মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহন করেছেন।কুকুরের কামড়ে বড়মির্জাপুর 

গ্রামের জয়নাল আবেদীনের স্ত্রী ফাতেমা (৪০) এর হাতের আঙ্গুল খোয়া গেছে বলে মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্স  সূত্রে জানা গেছে।

একই গ্রামের মোজাহিদ (১০),হাফিজপুর গ্রামের কফিল উদ্দীন (৫৫),নুরুল ইসলাম(৭০), ফাতেমা(৫৫), খাড়াব গ্রামের কল্পনা (৪০),শরীফ (২৫) ও চাঁনমিয়া (২৫)  সহ আরো কয়েকজন।  জানা যায়, সোমবার দুপুর পর্যন্ত ১২ নারী-পুরুষ কুকুর আক্রান্ত হয়েজ জখম হন। বাদ বাকীদের নাম পরিচয় জানা যায়নি।আক্রান্তদের অধিকাংশই নারী এবং শিশু। কুকুরটি পাগলা বলে ধারনা করা হচ্ছে।


নারী-শিশু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com