এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার:::

প্রকাশিত: ১০ জুন ২০২২, ১৮:৫৯

আপডেট: ১০ জুন ২০২২, ১৮:৫৯

৩৭৫

শেয়ার:

ঝিনাইদহের ভ্যান-মোটর সাইকেলের সংঘর্ষে কৃষক নিহত

ঝিনাইদহের মহেশপুরে ভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে আলমগীর হোসেন (৪০) নামের এক কৃষক নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার নেপা ইউনিয়নের বাকোশপোতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন উপজেলার কুল্লা গ্রামের আকবর হোসেনের ছেলে।

News

প্রত্যক্ষদর্শী ফল ব্যবসায়ী শাহাবুল হোসেন জানান,  আলমগীর হোসেন মোটর সাইকেল যোগে নেপামোড় থেকে দত্তনগর যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরিত দিক আসা বিজিবির একটি গাড়ীকে সাইড দিতে দিয়ে ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলমগীর হোসেন নিহত হয়।

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, ঘটনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com