এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৯ জুন ২০২২, ২১:৩১

আপডেট: ০৯ জুন ২০২২, ২১:৩১

২৪ ৫৪৫

শেয়ার:

আমতলীতে ট্রলিচাপায় মোটরসাইকেল চালক নিহত

বরগুনার আমতলীতে ট্রলিচাপায় আরিফুর রহমান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের উতশীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

News

নিহত আরিফুর বেসরকারি সংস্থা ব্যুরো বাংলাদেশের আমতলী অফিসের শাখা ব্যবস্থাপক। তিনি ফরিদপুর জেলার কানাইপুর উপজেলার কৃষ্ণনগর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, আরিফুর রহমান বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলে ঋণের টাকা তুলতে ঘটখালী যাচ্ছিলেন। পথিমধ্যে পটুয়াখালী-আমতলী মহাসড়কের উতশীতলা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রলি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। 

এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালে আনার পর পরই তার মৃত্যু হয়। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কাঙ্ক্ষিতা মণ্ডল তৃণা বলেন, তাকে চিকিৎসা দেওয়ার কিছুক্ষণ পর মারা গেছেন। 

ব্যুরো বাংলাদেশ আমতলী অফিসের হিসাবরক্ষক মো. রফিকুল ইসলাম বলেন, শাখা ব্যবস্থাপক মো. আরিফুর রহমান ঋণের টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

আমতলী থানার ওসি রণজিৎ কুমার সরকার (তদন্ত) বলেন, পরিবারের দাবির প্রেক্ষিতে নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com