এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৮ মে ২০২২, ২২:৩০

আপডেট: ২৮ মে ২০২২, ২২:৩০

৪২ ৪৫৭

শেয়ার:

"মনোহরদীতে বিদ্যুৎ পৃষ্টে যুবকের মৃত্যু"

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার সাভারদীয়া মোড়ে বৈদ্যুতিক মোটর চালিত পাম্পে একটি সিএনজি চালিত গাড়ী ধোয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্টে এক গ্যারেজ কর্মীর মৃত্যু ঘটেছে। তার বাড়ী উপজেলার তেলিকান্দা গ্রামে।

News

ঘটনার প্রত্যক্ষদর্শীর বিবরন অনুযায়ী,মনোহরদীর সাভারদীয়া মোড়ের একটি হোন্ডা গ্যারেজের কর্মী ইমরান (১৭)। আজ শনিবার(২৮শে মে) সকাল ১১টার দিকে সেখানে বৈদ্যুতিক মোটর চালিত পাম্প মেশিন দিয়ে একটি সিএনজি গাড়ী ধোয়ার সময় সে বিদ্যুতস্পৃষ্ট হয়।দ্রুত তাকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক সেখানে তাকে মৃত ঘোষনা করেন। নিহত ইমরান হোসেন মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের তেলিকান্দা গ্রামের জসিম উদ্দীনের পুত্র বলে জানা গেছে। শনিবার সন্ধ্যায় তার জানাজা অনুষ্ঠিত হবার ঘোষনা রয়েছে।গোতাশিয়া ইউপি চেয়ারম্যান আবুল বরকত রবিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com