এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৭ মে ২০২২, ২৩:১৬

আপডেট: ১৭ মে ২০২২, ২৩:১৬

৩২৯

শেয়ার:

ব্রীজ সংস্কার না হওয়ায় যাতায়াতে দূর্ভোগ

উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের উলিপুর চিলমারীর বাইপাস রোড আমতলীর হাট কবিরাজপারা গ্রামের পাসে সেতুটি ২০১৮ সালের বন্যার পানিতে তাহার নিচের মাটি সরে যাওয়ার কারণে একপাসে ডাবিয়া যায় ।

News

এতে চিলমারী মানুষের যাতায়াতে সমস্যা হয়ে গেছে । খড়া মৌসুমে সেতুটির পানি না থাকায় চলাচলা করতে পারে। তবে বৃষ্টির সময় তবকপুর ইউনিয়নের কয়েকটি মহল্লার মানুষের চলাচল কঠিন সমস্যা হয়ে য়ায ।

তবকপুর ইউনিয়নের কবিরাজপাড়া গ্রামের কৃষক গোফ্ফার মিয়া (৪৩) বলেন, ‘এই ব্রিজ তো আর ব্যবহার করা যায় না। জমিতে আবাদ কইরে ফসল বাড়িতে নিতে খুব কষ্ট হয়। কবে যে আমাদের কষ্ট দূর হবো।’

এদিকে আমতলীর গ্রামের লোকজন জানান, সাড়ে তিন বছর ধরে সেতু আর সড়কটি এভাবে পড়ে আছে। সড়কটি সংস্কার না হওয়ায় প্রায়ই এখানে দুর্ঘটনার খবর পাওয়া যায়।

তাই এলাকা বাসিরা জানায় এই সেতুটির পূনরায় মেরামত করা হলে আমাদের আর ভোগান্তি খাকবে না।


ব্রীজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com